ঢাকা, সোমবার, ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১, ২৮ শাবান ১৪৪২

জাতীয়

ইউজিসির অনুমোদন পেল ইউআইটিএস’র নবনির্মিত নান্দনিক স্থায়ী ক্যাম্পাস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
ইউজিসির অনুমোদন পেল ইউআইটিএস’র নবনির্মিত নান্দনিক স্থায়ী ক্যাম্পাস ...

বাংলাদেশের শিল্পোদ্যোক্তা জগতের সুপরিচিত নাম, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান, ২০২০ সালে সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত সুফি মোহাম্মদ মিজানুর রহমান প্রতিষ্ঠিত ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের (ইউআইটিএস) ক্যাম্পাস বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের অনুমোদন পেয়েছে।    

দেশের প্রথম তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞানভিত্তিক বেসরকারি এ বিশ্ববিদ্যালয়ের আধুনিক স্থাপত্যশৈলী ও নান্দনিক ক্যাম্পাসটি গড়ে তোলা হয়েছে ঢাকার ভাটারা মধ্যনয়ানগর বারিধারার জে ব্লকের ৫ নম্বর সড়কের ১৯০ নম্বর হোল্ডিংয়ে।

 

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক গঠিত কমিশনের সদস্য প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দের নেতৃত্বে চার সদস্যের পরিদর্শন কমিটি নবনির্মিত ও কুটনৈতিক জোন সংলগ্ন স্থায়ী ক্যাম্পাসটি গত ২৩ ফেব্রুয়ারি সরেজমিনে পরিদর্শন করেন। কমিটির সুপারিশ অনুযায়ী উল্লিখিত ঠিকানায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রমসহ অন্য সব কার্যক্রম যথারীতি পরিচালিত হওয়ায় বর্ণিত ঠিকানাটির অনুকূলে ইউআইটিএসের স্থায়ী ক্যাম্পাস হিসেবে অনুমোদন দিল বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন।  

এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান, ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ ও উপাচার্যসহ ইউআইটিএস কর্তৃপক্ষ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, শিক্ষা মন্ত্রণালয়, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ইউআইটিএসের ছাত্র, শিক্ষক, অভিভাবক, কর্মকর্তা, কর্মচারী, অ্যালামনাইসহ সংশ্লিষ্ট সব মহলকে অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa