ঢাকা, সোমবার, ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১, ২৮ শাবান ১৪৪২

জাতীয়

ধরলা নদীতে নিখোঁজের ৪ ঘণ্টা পর কিশোরের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
ধরলা নদীতে নিখোঁজের ৪ ঘণ্টা পর কিশোরের মরদেহ উদ্ধার ধরলা নদীতে নিখোঁজের ৪ ঘণ্টা পর কিশোরের মরদেহ উদ্ধার।

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের ধরলা নদীতে নিখোঁজের চার ঘণ্টা পর নিখোঁজ কিশোর রাকিব হাসানের (১৭) মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে দিকে ধরলা নদী থেকে কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ডুবুরি দল।

নিখোঁজ কিশোর রাকিব পাশ্ববর্তী লালমনিরহাটের সদর উপজেলার শুকান দিঘী গ্রামের ছাইদুল ইসলাম বুধুর ছেলে এবং পেশায় একজন স্বর্ণকার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে কয়েকজন বন্ধু মিলে ধরলা নদীতে গোসল করতে নামে কিশোর রাকিব। গোসল শেষে বন্ধুরা তীরে উঠে আসলেও রাকিব সাতার না জানায় নদীর পানিতে তলিয়ে যায়। পরে তারা নদীতে খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। ফুলবাড়ী থানার পুলিশ, নাগেশ্বরী ও কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালিয়ে সন্ধ্যার কিছু আগে ঘটনাস্থলের পার্শবর্তী স্থান থেকে কিশোর রাকিবের মরদেহ উদ্ধার করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বাংলানিউজকে জানান, উদ্ধার কিশোরের মরদেহ তার অভিভাকদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa