ঢাকা, রবিবার, ৫ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

জাতীয়

গুরুদাসপুরে ছোট ভাইয়ের হাঁসুয়ার কোপে বড় ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
গুরুদাসপুরে ছোট ভাইয়ের হাঁসুয়ার কোপে বড় ভাই নিহত

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলায় পারিবারিক বিরোধের জেরে ছোট ভাই আব্দুল মালেকের (৫০) হাঁসুয়ার কোপে আব্দুল খালেক (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (০৭ এপ্রিল) দিনগত রাতে উপজেলার পুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

তারা ওই গ্রামের মৃত রওশনের ছেলে।  

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বাড়িতে একটি টয়েলেট নির্মাণ নিয়ে আব্দুল খালেক ও আব্দুল মালেকের মধ্যে বিরোধ চলছিল। মঙ্গলবার দিনগত রাতে এনিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ছোট ভাই আব্দুল মালেক উত্তেজিত হয়ে হাঁসুয়া দিয়ে বড় ভাই আব্দুল খালেককে আঘাত করেন। এতে গুরুতর আহত হন তিনি।   এ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতাল ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (০৭ এপ্রিল) ভোর ৪টার দিকে তিনি মারা যান।

ওসি আরও বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে নুরুল ইসলাম বাদী হয়ে চাচা আব্দুল মালেকসহ চারজনকে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa