ঢাকা, রবিবার, ৫ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

জাতীয়

হোটেলে বসে খেলেন গ্রাহক, জরিমানা গুনলো কর্তৃপক্ষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
হোটেলে বসে খেলেন গ্রাহক, জরিমানা গুনলো কর্তৃপক্ষ ছবি: বাংলানিউজ

ঢাকা: সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে হোটেলে খাবার পরিবেশন করা হচ্ছে গ্রাহকদের। এ অপরাধে অভিযান পরিচালনা করে পাঁচটি রেস্টুরেন্টকে জরিমানা করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

এছাড়াও যারা স্বাস্থ্যবিধি না মেনে ঘোরাফেরা করেছেন তাদের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে একাধিক মামলায় জরিমানা করা হয়েছে।

বুধবার (০৭ এপ্রিল) ডিএনসিসি আওতাধীন এলাকার বিভিন্ন অঞ্চলে এই অভিযান পরিচালিত হয়।  

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় সংস্থাটি।

দক্ষিণখান অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদ এর নেতৃত্বে হাজী ক্যাম্প ও দক্ষিণখান বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় ৫টি হোটেলে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে খাবার পরিবেশন করা এবং অন্যান্য অপরাধে মোট ৪১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মিরপুর-১০ অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজের নেতৃত্বে মিরপুর-১৪ নম্বর সেকশন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় মাস্ক ছাড়া রাস্তায় ঘোরাঘুরির অপরাধে সাত জনকে মোট ৭০০ টাকা জরিমানা করা হয়।

কারওয়ান বাজার অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ হোসেনের নেতৃত্বে মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এ সময় মাস্ক না পরে বাইরে বের হওয়ার অপরাধে ৫৪ জনকে মোট পাঁচ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে ভাটারা অঞ্চলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় মোট সাতটি মামলায় মোট ১০ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়।

আরও পড়ুন>> খোলা থাকবে হোটেল-রেস্তোরাঁ, তবে...

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ০৭,২০২১
এস এইচ এস/এইচএডি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa