ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

জাতীয়

সায়েদাবাদে মাথায় ইট পড়ে নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
সায়েদাবাদে মাথায় ইট পড়ে নারীর মৃত্যু

ঢাকা: রাজধানীর সায়দাবাদে নির্মাণাধীন ভবন থেকে মাথায় ইট পড়ে শিউলি আক্তার (৩০) নামে এক এনজিওকর্মীর মৃত্যু হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) বেলা ১২টার দিকে সায়দাবাদ কেরানি গলিতে এ ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী ভাতিজা মো. ফয়সাল হোসেন বাংলানিউজকে জানান, শিউলি এনজিওতে চাকরি করেন। আর কে চৌধুরী ডিগ্রি কলেজ গলিতে থাকেন তিনি। এনজিওর টাকা কালেকশন করার জন্য কেরানি গলি দিয়ে যাওয়ার সময় নির্মাণাধীন একটি ছয়তলা ভবনের তৃতীয় তলা থেকে ইট পড়ে। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বেলা দেড়টায় মৃত ঘোষণা করেন।

মৃত শিউলির চাচাতো বোন শাহনাজ বেগম জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। এক ছেলে ও স্বামী দেলোয়ার হোসেনকে নিয়ে সায়দাবাদ আর কে চৌধুরী ডিগ্রি কলেজ গলিতে ভাড়া থাকেন। একটি এনজিওতে চাকরি করেন তিনি। সকালে বাসা থেকে টাকা কালেকশন করতে যাওয়ার সময়ে দুর্ঘটনার শিকার হন।

তিনি অভিযোগ করেন বলেন, এর আগেও এ ভবন থেকে ইট পড়ে আহত হওয়ার ঘটনা ঘটেছে। তখনও কোনো নিরাপত্তা ব্যবস্থা নেননি বাড়ির মালিক মতিন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শন মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২১
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa