ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, বোম্ব ডিসপোজাল ইউনিট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, বোম্ব ডিসপোজাল ইউনিট

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র আব্দুস ছালামের বাসভবনে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ ঘটেছে বলে নিশ্চিত করেছেন বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা।  

বুধবার(৭ এপ্রিল) সকাল ৮টায় এ তথ্য নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক।

 

তিনি জানান, মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে হঠাৎ বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস, সিআইডি ও বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে। সেখানকার যাবতীয় আলামত পর্যবেক্ষণ করে নিশ্চিত হওয়া গেছে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ ঘটেছে। এতে মেয়র পত্নী ও চার জন কাউন্সিলরসহ ১৩ জন আহত হয়।
মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকায় মেয়রের বাসভবনে তিন তলায় এই বিস্ফোরণ ঘটে।
এদিকে, বিস্ফোরণে দুই জন গুরুতরসহ মোট ১৩ জন আহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক শৈবাল বসাক। আহতদের মধ্যে মেয়রের স্ত্রী কানন বেগমের অবস্থা গুরুতর। যাদেরকে রেফার্ড করা হয়েছে তাদের ৩০-৪০ শতাংশ দগ্ধ হয়েছে। মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি আছেন একজন।

আহত রহিম বাদশা বলেন, মিরকাদিম পৌরসভার হিসাব নিকাশের কাগজ সংক্রান্ত একটি কাজের ব্যাপারে চার জন কাউন্সিলরসহ আমরা কয়েকজন মেয়রের বাসায় আলোচনা করছিলাম। হঠাৎ কিছু একটা বিস্ফোরণ ঘটে। কিসের থেকে এমন বিস্ফোরণ ঘটেছে তা এখনও বলতে পারছি না। মেয়র তার নিজ বাড়িতে আছেন, তিনি ভালো আছেন।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।