ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টিকা নেওয়ার ২১ দিন পর করোনায় শিক্ষকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
টিকা নেওয়ার ২১ দিন পর করোনায় শিক্ষকের মৃত্যু

বরিশাল: ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার আমুয়া শহীদ রাজা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ওই শিক্ষকের নাম মহিউদ্দিন হাওলাদার (৬০)।

তিনি ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষক ছিলেন।  

বুধবার (৩১ মার্চ) বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন শহীদ রাজা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল বাসার বাদশা।  

তিনি জানান, কাঠালিয়া উপজেলার সদর ইউনিয়নের জয়খালী গ্রামের বাসিন্দা তিনি। দীর্ঘদিন ধরে তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। সবশেষ করোনা আক্রান্ত হয়ে তিনি বরিশালে মারা গেছেন বলে মরহুম মহিউদ্দিন হাওলাদারের মেয়েরা আমাকে জানিয়েছেন। মহিউদ্দিন হাওলাদার আমুয়ায় চাকরি করলেও গত বছর করোনার প্রার্দুভাব শুরু হওয়ার পরে বরিশালে মেয়ের বাসায় থাকতেন। তার দুই মেয়ের মধ্যে একজন বরিশালের একটি বেসরকারি হাসপাতালের নার্স।

জানা যায়, গত বুধবার (১০ মার্চ) বরিশাল জেনারেল হাসপাতালে করোনা প্রতিরোধী ভ্যাকসিন নেন মহিউদ্দিন সরকার। ভ্যাকসিন নেওয়ার চার দিনের ব্যবধানে শরীরে জ্বর আসে। একই সঙ্গে করোনার অন্য উপসর্গও দেখা দেয়। ২৪ তারিখ করোনার পরীক্ষা করালে ২৫ তারিখ রিপোর্ট পজেটিভ আসে। ক্রমে তার শারীরিক অবস্থার অবনতি হলে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যাকসিন নেওয়ার ২১ দিন পর তার মৃত্যু হলো।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২১
এমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad