ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে আ.লীগের দুগ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
সিরাজগঞ্জে আ.লীগের দুগ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। এ সময় বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

সোমবার (২৯ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর এলাকার চক-কোবদাসপাড়া ও দত্তবাড়ী মহল্লায় দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ইউনাইটেড কনসোডিয়ামের মাধ্যমে হুন্দাই প্রজেক্ট এলাকায় সিসি ব্লকের টাকা উত্তোলন করে আসছিল বেলাল গংরা। এবার বেলাল গ্রুপকে বাদ দিয়ে নব নির্বাচিত কাউন্সিলর হোসেন আলী গ্রুপ টাকা উত্তোলন করে। এ নিয়ে রোববার (২৮ মার্চ) রাতে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এর জেরে সোমবার (২৯ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।  
 
৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের সাবেক সভাপতি আজগর আলী জানান, হুন্দাই প্রজেক্ট মাঠে সিসি ব্লক তৈরির ৯০ হাজার টাকা ভাগাভাগি নিয়ে কাউন্সিলর হোসেন আলী ও আওয়ামী লীগ নেতা বেলাল হোসেনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জেরে রোববার রাত ১১টা থেকে সোমবার দুপুর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।
আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

সিরজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। সংঘর্ষে তিন পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad