ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে অগ্নিদ্বগ্ধে কৃষকের মৃত্যু, ছোট ভাই আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
বাগেরহাটে অগ্নিদ্বগ্ধে কৃষকের মৃত্যু, ছোট ভাই আহত

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে অগ্নিদ্বগ্ধে দুলাল বিশ্বাস (৬৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ মার্চ) দুপুরে মোল্লাহাট উপজেলার উত্তর আমবাড়ী সার্বজনিন দূর্গা মন্দিরের কাছে নিজের পানের বরজের পাশে বিদ্যুতের তার ছিঁড়ে এই দুর্ঘটনা ঘটে।

 

এসময় নিহত দুলাল বিশ্বাসের ছোট ভাই জুড়ান বিশ্বাস (৬০) আহত হন। আহত জুড়ান বিশ্বাসকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিহত দুলালের পানের বরজের পাশে প্রতিবেশী সুবাসের ছেলে সুজন একটি গাছ কাটতে যায়। কাটা গাছটি বিদুৎ লাইনের উপর পড়লে তার ছিঁড়ে পানের বরজে আগুন ধরে যায়। এসময় পানের বরজে পান তুলতে থাকা দুলাল বিশ্বাস অগ্নিদ্বগ্ধ হয়। বড় ভাইকে উদ্ধার করতে গেলে ছোট ভাই জুড়ান বিশ্বাসও অগ্নিদ্বগ্ধ হন। এতে ঘটনাস্থলেই দুলাল বিশ্বাস মারা যায়।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, নিহত দুলাল বিশ্বাসের পরিবারের লোকদের অনাপত্তি আবেদনের প্রেক্ষিতে মরদেহ স্বজনদের কাছে দেওয়া হয়েছে। আহত জুড়ান বিশ্বাসকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।

পল্লী বিদ্যুতের এজিএম মো. মাহফুজুর রহমান বলেন, বিদ্যুৎ বিভাগকে না জানিয়ে গাছ কেটে বিদ্যুৎ লাইনের উপর ফেলে। এতে তার ছিঁড়ে পানের বরজে পড়ে আগুন লেগে এ দুর্ঘটনা হয়।

বাংলাদেশ সময়: ০৫০৬ ঘণ্টা,  মার্চ ২৮, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।