ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাতীয় স্মৃতিসৌধে সেই আশরাফুল

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০২১
জাতীয় স্মৃতিসৌধে সেই আশরাফুল ...

জাতীয় স্মৃতিসৌধ থেকে: বঙ্গবন্ধুর ভাস্কর্য সম্বলিত নৌকার আদলে তৈরি একটি বাহন নিয়ে রাজধানী হয়ে জাতীয় স্মৃতিসৌধে এসেছেন ঝিনাইদহের হরিশংকরপুর ইউনিয়নের সদস্য মো. আশরাফুল ইসলাম। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ও বঙ্গবন্ধুকে নতুন প্রজন্মের কাছে পরিচয় করিয়ে দিতে এ উদ্যোগ নিয়েছেন তিনি।

শুক্রবার (২৬ মার্চ) সকাল ৯টার দিকে জাতীয় স্মৃতিসৌধের পাশে সড়কে দেখা যায় তাকে। বর্তমানে তিনি স্মৃতিসৌধের পাশের এলাকায় অবস্থান করছেন।

মো. আশরাফুলের সঙ্গে কথা হলে তিনি জানান, বঙ্গবন্ধুর ভাস্কর্য সম্বলিত নৌকার আদলে তৈরি এই বাহন নিয়ে স্মৃতিসৌধ প্রবেশ করবেন তিনি। কিন্তু কঠোর নিরাপত্তার কারণে তিনি স্মৃতিসৌধের প্রধান গেট পর্যন্তই যেতে পারেননি।

তিনি বাংলানিউজকে বলেন, আমার নৌকা গাড়িটা আমি নিয়ে আসলাম। কিন্তু স্মৃতিসৌধের ভেতরে ঢুকতে পারিনি। তবে শুনেছি ২টার পর থেকে নাকি আবার স্মৃতিসৌধে সবাইকে ঢুকতে দেওয়া হবে। তখন ভেতরে ঢুকবো। আর মানুষকে বঙ্গবন্ধু সম্পর্কে জানাবো।

আরও পড়ুন>> মার্চ এলেই বঙ্গবন্ধুর ভাষণ নিয়ে নামেন আশরাফুল

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০২১
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।