ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

জাতীয়

সিরাজদিখানে অগ্নিদগ্ধ হয়ে এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
সিরাজদিখানে অগ্নিদগ্ধ হয়ে এক ব্যক্তির মৃত্যু

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় বোনের বাড়িতে বেড়াতে এসে অগ্নিদগ্ধ হয়ে মিলন হাওলাদার (৪৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মিলন শরীয়তপুর জেলার নড়িয়া থানার চাঁদনীপুর গ্রামের রুস্তম হাওলাদারের ছেলে।

এর আগে সোমবার দিবাগত রাত ২টায় উপজেলার বালুরচর ইউনিয়নের চরপানিয়ে গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হন তিনি।  

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, সকাল সোয়া ৭টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে পৌঁছায়। সেখানে একটি বাড়ির ভেতর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে তবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ খুব কম। কয়েকটি আসবাবপত্র আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জালালউদ্দিন জানান, গত এক সপ্তাহ আগে মিলন তার ভগ্নিপতি বিল্লাল মাদবরের বাড়িতে বেড়াতে আসেন। আনুমানিক রাত ২টায় বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মিলন হাওলাদার নামে ওই ব্যক্তি অগ্নিদগ্ধ হলে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে কোনো অভিযোগ এলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa