ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

জাতীয়

শাল্লা হামলা-লুটপাটের প্রতিবাদে জগন্নাথপুরে মানববন্ধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
শাল্লা হামলা-লুটপাটের প্রতিবাদে জগন্নাথপুরে মানববন্ধন  মানববন্ধন

সুনামগঞ্জ: সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে সনাতন ধর্মাবলম্বীদের ওপর হামলা, লুটপাট ও নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও জগন্নাথপুর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ।

শুক্রবার (১৯ মার্চ) বিকেলে জগন্নাথপুর পৌর পয়েন্টে উপজেলা গেটের পাশে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক লিটন রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রনয় কান্তি সুত্রধর খোকন, পূজা উদযাপন কমিটির সভাপতি সতিশ গোস্বামী, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুতফুল রহমান, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ, সুধাংশু শেকর রায় বাচ্চু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, প্রেসক্লাব সভাপতি শংকর রায়, যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব প্রমুখ।

বক্তারা হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের গ্রেফতার করে বিচারের দাবি জানান। পরে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa