ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

কুমিল্লায় চলন্ত বাসে আগুন, দগ্ধ আরেকজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
কুমিল্লায় চলন্ত বাসে আগুন, দগ্ধ আরেকজনের মৃত্যু

ঢাকা: কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুরে বাসে আগুনের ঘটনায় দগ্ধ গোলামুর রহমান (৭৫) চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছেন। সোমবার (১৫ মার্চ) দুপুরে তার মৃত্যু হয়।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টায় গৌরীপুরে বাসে আগুনের ঘটনা ঘটে। এতে ২২ জন দগ্ধ হন। তাদের মধ্যে ১৮ জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। এরপর সেখানে চিকিৎসা দিয়ে ১৬ জনকে ছেড়ে দেওয়া হয়।

গোলামুর রহমানের প্রতিবেশী ভাতিজা মো. মোজাম্মেল জানান, বাসে আগুনের সময় গোলামুরের মেয়ে-নাতিনও দগ্ধ হয়েছিল। তারা চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। এ ঘটনায় শামসুন্নাহার (৬৫) নামে আরেকজন দগ্ধ রোগী নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি রয়েছেন।  

ঘটনার দিন গোলামুর রহমানের মেয়ে দগ্ধ শাহিনুর আক্তার জানান, তাদের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলায়। বর্তমানে ঢাকার জিগাতলায় থাকেন। তার বাবা গোলামুর রহমান বেশ কিছু দিন ধরে অসুস্থ। ঢাকা থেকে তার চিকিৎসা শেষে দেশের বাড়ি যাচ্ছিলেন। গৌরীপুর পৌঁছালে হঠাৎ গাড়িতে আগুন ধরে যায়। এতে তারা দগ্ধ হন।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক পার্থ শংকর পাল জানান, গোলামুর রহমানের শরীরের ৩১ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ঘটনায় ঘটনাস্থলেই দগ্ধ কয়েকজন মারা যান।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa