ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

সাংবাদিকের ছেলের চিকিৎসার দায়িত্ব নিলেন মন্ত্রীর ছেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
সাংবাদিকের ছেলের চিকিৎসার দায়িত্ব নিলেন মন্ত্রীর ছেলে

লালমনিরহাট: সাংবাদিক জিন্নাতুল ইসলাম জিন্নার অসুস্থ্য ছেলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ।

সোমবার (১৫ মার্চ) সকালে সাংবাদিক জিন্নার ছেলে সানবিন আহমেদ সাফল্যের কাছে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন তিনি।

সাংবাদিক জিন্নাতুল ইসলাম জিন্না প্রতিদিনের সংবাদ পত্রিকায় লালমনিরহাট জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। তার ছেলে সানবিন আহমেদ সাফল্য লালমনিরহাট পুলিশ লাইন স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

জানা গেছে, সাংবাদিক জিন্নার ছোট ছেলে সানবিন আহমেদ সাফল্য কিছু দিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে ঢাকা কিডনি হাসপাতালে ভর্তি হন। ছেলের ব্যয় বহুল চিকিৎসায় জীবনের সঞ্চিত অর্থ খরচ করেও পুর্নাঙ্গ সুস্থ করাতে পারেনি সাংবাদিক জিন্না। চিকিৎসার খরচ যোগাতে অনেকটা হতাশ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেলের সুস্থতা কামনা করে দোয়া চান তিনি। ফেসবুকে এমন স্ট্যাটাস দেখে সাংবাদিক জিন্নাকে ফোন করে ছেলের চিকিৎসার খোঁজ খবর নেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ। খোঁজ খবর নিয়েই থেমে থাকেন নি তিনি। তার সন্তানের চিকিৎসার দায়িত্বও গ্রহণ করেন। সোমবার (১৬ মার্চ) সকালে সাফল্যের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা চেক ঢাকার সেই হাসপাতালে চেক পাঠিয়ে দেন রাকিবুজ্জামান আহমেদ।

সাংবাদিক জিন্না বাংলানিউজকে বলেন, জীবনের সঞ্চিত অর্থ কিডনি রোগে আক্রান্ত ছেলের পরীক্ষা নিরীক্ষা করতেই শেষ হয়েছে। তার চিকিৎসায় দৈনিক প্রায় ২৫ হাজার টাকার মত খরচ লাগে। ঋণ করে ছেলের চিকিৎসা শুরু করি। হঠাৎ মন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান আহমেদ ফোন করে ছেলের চিকিৎসার খোঁজ খবর নেন এবং ৫০ হাজার টাকার চেক হাসপাতালে পাঠিয়ে দেন। চরম বিপদের দিনের এ সহায়তার জন্য রাকিবুজ্জামান আহমেদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ বাংলানিউজকে বলেন, মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে কেউ অভুক্ত থাকবে না, কেউ বিনা চিকিৎসায় মারা যাবে না। বঙ্গবন্ধুর দেখানো মানবতার পথে এগিয়ে যাচ্ছে শেখ হাসিনার বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa