ঢাকা, সোমবার, ১৬ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

জাতীয়

বড়াইগ্রামে কাভার্ডভ্যান ও ট্রাকের সংঘর্ষে নিহত ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
বড়াইগ্রামে কাভার্ডভ্যান ও ট্রাকের সংঘর্ষে নিহত ১ 

নাটোর: নাটোরের বড়াইগ্রামে কাভার্ডভ্যান ও মাল বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যানের চালক মোস্তফা কামাল (৪০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ওই কাভার্ডভ্যানের হেলপার আমির হামজা (২২)।

 

সোমবার (১৫ মার্চ ) সকালে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষ ভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মোস্তফা ঢাকার ডেমরা থানার বামৈল গ্রামের মৃত ইমান উদ্দিন মাতব্বরের ছেলে এবং আহত আমির গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার উত্তরপাড়া গ্রামের মোস্তফা ফকিরের ছেলে।  

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালে কাভার্ডভ্যানটি ঢাকা থেকে পাবনার ঈশ্বরদীর উদ্দেশ্যে যাচ্ছিলো। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় পৌঁছলে বিপরীত দিক রাজশাহী থেকে ছেড়ে আসা মাল বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কাভার্ডভ্যান চালক মোস্তফা যান।  অপরজন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

ওসি বলেন, দুর্ঘটনাকবলিত স্থান থেকে কাভার্ডভ্যান ও মাল বোঝাই ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa