ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

অস্বাস্থ্যকর পরিবেশের কারণে ফুড ভিলেজ প্লাসকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
অস্বাস্থ্যকর পরিবেশের কারণে ফুড ভিলেজ প্লাসকে জরিমানা

সিরাজগঞ্জ: অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশের কারণে উত্তরবঙ্গের হাইওয়ে রেস্টুরেন্ট ফুড ভিলেজ প্লাসকে তিন লাখ টাকা জরিমানা করেছেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৪ মার্চ) বিকেলে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের মনিটরিং অফিসার মো. আসলাম উদ্দিন ও সিরাজগঞ্জ জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা সুরাইয়া আকতার মৌসুমী।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামান রাতে বাংলানিউজকে জানান, সারাদেশে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে বিভিন্ন জেলায় জেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। তারই অংশ হিসেবে রোববার সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় ফুড ভিলেজ প্লাস রেস্টুরেন্টে অভিযান চালানো হয়। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন, ফ্রিজে মাংসের সঙ্গে একাধিক পণ্য, রন্ধনশালা ও আনাচে-কানাচে নোংরা পরিবেশ এবং মিষ্টির ভেতরে মাছি দেখতে পাওয়া যায়।  

এ অপরাধে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ অনুযায়ী ওই রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে খাদ্যের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa