ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়গঞ্জে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
নারায়গঞ্জে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৪ ফাইল ছবি

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৬ জন দগ্ধের ঘটনায় সাব্বির (১৬) নামে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় চারজনের মৃত্যু হলো।

শনিবার (১৩ মার্চ) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল সাব্বিরের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, আজ সকালে আইসিইউতে তার মৃত্যু হয়েছে। তার শরীরের ৪২ শতাংশ দগ্ধ হয়েছিল। বর্তমানে এই ঘটনায় মিতা ১৪ শতাংশ, আফসানা ১০ শতাংশ দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

এর আগে এই ঘটনায় মিশাল (২৮) তার দেড় বছরের ছেলে মিনহাজ ও দূর সম্পর্কের শ্যালক মাহফুজুল ইসলাম (১২) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গত সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ ফতুল্লার মাজদাইর বাজার এলাকায় একটি বাড়ির ৬ তলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৬ জন দগ্ধ হয়। ওই রাতেই তাদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

আগের নিউজ: নারায়ণগঞ্জ বিস্ফোরণ: বাবার মৃত্যুর পরে মারা গেল শিশু সন্তান

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এজেডএস/এমজেএফ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।