ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বাসা ভাড়ার টাকা অগ্রিম না দেওয়ায় খুন হন মামুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
বাসা ভাড়ার টাকা অগ্রিম না দেওয়ায় খুন হন মামুন

ঢাকা: বাসা ভাড়ার টাকা অগ্রিম না দেওয়ায় রাজধানীর দক্ষিণখান এলাকায় মো. হানিফ খান মামুন হত্যার ঘটনায় অভিযুক্ত আসামিকে এস এম জুয়েল রানাকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রে জানা যায়, গ্রেফতার জুয়েল নিহত মামুনের ছোট বোনের স্বামী।

তারা রাজধানীর দক্ষিণখান এলাকার একটি বাসায় পাশাপাশি কক্ষে বসবাস করতেন।

শনিবার (১৩ মার্চ) দুপুর ১২টার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম বাংলানিউজকে বলেন, গ্রেফতার জুয়েল রানা হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এদিকে দক্ষিণখান থানার পরির্দশক (তদন্ত) আজিজুল হক মিঞা বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেল ৬টায় কোতোয়ালি থানার সদরঘাট এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতমূল আসামি জুয়েল রানাকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, মামলার তদন্তে তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান শনাক্ত করে আসামিকে গ্রেফতার করা হয়। পরে আসামির দেওয়া তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে।

এর আগে, গত বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর ২টার দিকে অগ্রিম বাসা ভাড়ার টাকা দেওয়া না দেওয়াকে কেন্দ্র করে জুয়েল রানা ও মামুনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে জুয়েল রানা ছুরি দিয়ে মামুনের বুকে আঘাত করেন। এতে রক্তাক্ত অবস্থায় মামুন মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মামুনের স্ত্রী বাদী হয়ে দক্ষিণখান থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।