ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পু‌রোপু‌রি দুর্নী‌তি মুক্ত করা দুরূহ কাজ: দুদক চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
পু‌রোপু‌রি দুর্নী‌তি মুক্ত করা দুরূহ কাজ: দুদক চেয়ারম্যান জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি সৌ‌ধে শ্রদ্ধা নি‌বেদন করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: দুর্নী‌তি দমন ক‌মিশ‌নের নব নিযুক্ত চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দিন আবদুল্লাহ ব‌লে‌ছেন, পু‌রোপু‌রি দুর্নী‌তি মুক্ত করা খুবই দুরূহ কাজ। তাই দুর্নী‌তি একটা সহনীয় পর্যা‌য়ে নি‌য়ে আস‌তে কাজ করবো আমরা।

শনিবার (১৩ মার্চ) গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি সৌ‌ধে শ্রদ্ধা নি‌বেদন শে‌ষে সাংবা‌দিক‌দের প্রশ্নের জবা‌বে তি‌নি এ কথা ব‌লেন।

তি‌নি ব‌লেন, জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমা‌নের স্বপ্ন ছি‌লো শোষণ মুক্ত, বৈষম্যহীন ও দুর্নী‌তিমুক্ত সোনার বাংলা গড়ার। বঙ্গবন্ধুর জন্মশতবা‌র্ষিকী ও স্বাধীনতার রজতজয়ন্তীতে তার স্বপ্ন বাস্তবায়‌নে কাজ কর‌বে দুদক।

এর আগে দুদক চেয়ারম্যান বঙ্গবন্ধুর সমা‌ধি সৌধ বেদী‌তে পুষ্পস্তবক অর্পণ ক‌রে গভীর শ্রদ্ধা জানান।  

প‌রে তি‌নি বঙ্গবন্ধু ও তার প‌রিবা‌রের শহীদ সদস্য‌দের রু‌হের মাগ‌ফেরাত কামনা করে ফা‌তেহাপাঠ ও মোনাজা‌তে অংশ নেন।
এ সময় দুদক ক‌মিশনার (তদন্ত) মো. জহুরুল হক, স‌চিব ড. মু. আনোয়ার হো‌সেন হাওলাদার, জেলা প্রশাসক শা‌হিদা সুলতানা, টু‌ঙ্গিপাড়া উপ‌জেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজা‌ম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লী‌গের সভা‌প‌তি শেখ সাইফুল ইসলামসহ স্থানীয় জেলা ও উপ‌জেলা প্রশাস‌নের কর্মকর্তারা উপ‌স্থিত ছি‌লেন। প‌রে দুদক চেয়ারম্যান বঙ্গবন্ধু ভব‌নে র‌ক্ষিত প‌রিদর্শন বইতে মন্তব্য লি‌খে স্বাক্ষর ক‌রেন।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।