ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাস্তায় পাওয়া টাকা পু‌লি‌শের হাতে তু‌লে দি‌লো কিশোর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৭ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
রাস্তায় পাওয়া টাকা পু‌লি‌শের হাতে তু‌লে দি‌লো কিশোর

ব‌রিশাল: ব‌রিশা‌লে রাস্তায় চলার প‌থে টাকার ব্যান্ডেল কু‌ড়ি‌য়ে পে‌য়েছে স‌জিব হাওলাদার না‌মে ১৪ বছ‌রের এক কি‌শোর। যে টাকা বর্তমা‌নে ব‌রিশাল মেট্রোপ‌লিটনের কাউনিয়া থানা পু‌লিশের হেফাজ‌তে র‌য়ে‌ছে।



পু‌লি‌শের উপ-পরিদর্শক (এসআই) মিরাজ মোল্লা জানান, বৃহস্প‌তিবার (১১ মার্চ) বি‌কে‌লের দি‌কে ব‌রিশাল নগ‌রের ভা‌টিখানার মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্ত‌রের অফিস সংলগ্ন রাস্তায় টাকাগু‌লো কু‌ড়ি‌য়ে পায় স‌জিব নামের ওই কি‌শোর।

এরপর স‌জিব টাকাগু‌লো নি‌য়ে ওই এলাকার এক দোকানির সঙ্গে কথা ব‌লে, যেন এর মা‌লিক‌কে খুঁজে টাকাগু‌লো ফি‌রি‌য়ে দেওয়া যায়। কিন্তু প্রকৃত মা‌লি‌কের সন্ধান তাৎক্ষ‌ণিকভা‌বে না পাওয়ায় ওই এলাকার লোকজন বিষয়‌টি পু‌লি‌শে জানানোর পরামর্শ দেন।

এরপর থানা পু‌লিশ বিষয়‌টি জান‌তে পে‌রে ঘটনাস্থ‌লে যায় এবং টাকাগু‌লো পু‌লি‌শের জিম্মায় নেয়। পাশাপা‌শি বিষয়‌টি উর্ধ্বতন কর্তৃপক্ষ‌কেও অব‌হিত করা হ‌য়।
এদিকে উপযুক্ত প্রমাণসা‌পে‌ক্ষে টাকা মা‌লি‌কের কা‌ছে ফেরত দেওয়া হ‌বে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।

তবে সত‌্যতা যাচাই‌য়ের জন‌্য টাকার সু‌নি‌র্দিষ্ট প‌রিমাণ ও কী অবস্থায় টাকাগু‌লো পে‌য়ে‌ছে তা জানায়‌নি পু‌লিশ।

স‌জিব হাওলাদার ভা‌টিখানা এলাকার সু‌বোধ হাওলাদা‌রের ছে‌লে এবং বাচ্চু মিয়ার ভাড়া‌টিয়া। সে নগরের টাউন মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

বাংলাদেশ সময়: ০৭৩৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
এমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ