ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক বিষ্ণু প্রসাদকে দেখতে গেলেন জেলা প্রশাসক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২১
সাংবাদিক বিষ্ণু প্রসাদকে দেখতে গেলেন জেলা প্রশাসক সাংবাদিক বিষ্ণু প্রসাদকে দেখতে গেলেন জেলা প্রশাসক

বাগেরহাট: নানা উপসর্গ নিয়ে একমাস ধরে অসুস্থ থাকা দৈনিক কালের কন্ঠ ও একাত্তর টেলিভিশনের বাগেরহাট স্টাফ রি‌পোর্টার বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী‌কে দেখ‌তে গে‌লেন জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক।  

বৃহস্প‌তিবার (১১ মার্চ) বিকেলে তি‌নি বা‌গেরহাট শহ‌রের শালতলাস্থ বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীর বাসায় যান।

 

এ সময় বা‌গেরহাট সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো. মোচ্ছা‌বিরুল ইসলাম এবং নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট মো. আজিজুল ক‌বির উপ‌স্থিত ছি‌লেন।

জেলা প্রশাসক সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর চিকিৎসার খোঁজ-খবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

গত ৭ ফেব্রুয়া‌রি ক‌রোনার ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর থে‌কে মাথা ব্যথা, শ্বাসকষ্ট, বুক-পিঠে ব্যথা, শরীরে দুর্বলতা, সার্বক্ষণিক জ্বরসহ নানা উপসর্গ নিয়ে অসুস্থ্ রয়েছেন সাংবা‌দিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী। পরবর্তীতে বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের সিসিইউতে দুই দফায় চিকিৎসা নিয়েছেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পরেও নির্দিষ্ট করে কোন রোগ শনাক্ত না হওয়ায় বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, মার্চ ১১, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।