ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

জাতীয়

তাড়াশে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
তাড়াশে গৃহবধূর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে জেসমিন খাতুন (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধে হত্যার অভিযোগ করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

এ ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।  

রোববার (৭ মার্চ) দুপুরে উপজেলার নওগাঁ ইউনিয়নের খালখুলা এলাকায় ওই গৃহবধুর স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জেসমিন ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ও নাটোর জেলার বড়াইগ্রাম থানার রাজাকার মোড় এলাকার সুলতান মাহমুদের মেয়ে।  

নিহত জেসমিন খাতুনের বড়বোন তৃপ্তি খাতুন অভিযোগ করে বলেন, শনিবার (৬ মার্চ) রাতে ফ্রিজ কেনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে জেসমিনকে শ্বাসরোধ তরে হত্যা করে তার স্বামী পালিয়ে যায়। রোববার সকালে তার মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা করছে বলে প্রচারণা চালানো হয়। খবর পেয়ে আমরা এসে তার গলায় আঘাতের চিহ্ন দেখতে পাই।  

এ বিষয়ে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) মাজেদুর রহমান বাংলানিউজকে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa