ঢাকা, রবিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

জাতীয়

মেয়েকে চিকিৎসা করিয়ে ফেরার পথে বাসচাপায় মায়ের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
মেয়েকে চিকিৎসা করিয়ে ফেরার পথে বাসচাপায় মায়ের মৃত্যু মেয়ে সুরাইয়ার কান্না থামানোর চেষ্টা করছেন বাবা, ছবি: বাংলানিউজ

ঢাকা: চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে রাজধানীর গুলিস্তানের গোলাপশাহ মাজার এলাকায় দুই বাসের চাপায় পারভীন বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

রোববার (৭ মার্চ) দুপুর ১টার দিকে গুলিস্তান গোলাপশাহ মাজার সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

নিহত পারভীন বেগম মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার রাজদিয়া গ্রামের আব্দুল বাসের স্ত্রী।

নিহতের স্বামী আব্দুল বাছের জানান, সুরাইয়া (মেয়ে) অসুস্থ। তার মা পারভীন তাকে নিয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে চিকিৎসা করিয়ে একটি বাসে করে গুলিস্তান নামেন। গুলিস্তান থেকে আরেকটি বাসে করে মুন্সিগঞ্জের উদ্দেশ্যে রওনা দেবেন বলে গোলাপশাহ মাজারের পাশ দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় এন মল্লিক ও আরাম নামে দুই বাসের চাপায় পারভীন বেগম গুরুতর আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে সঙ্গে থাকা মেয়ে সুরাইয়ার কিছু হয়নি।

প্রত্যক্ষদর্শী পারভেজ জানান, এন মল্লিক ও আরাম নামে দু'টি যাত্রীবাহী বাস ইউটার্ন নেওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান,  ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa