ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবান সরকারি মহিলা কলেজে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
বান্দরবান সরকারি মহিলা কলেজে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন। ছবি: বাংলানিউজ

বান্দরবান: ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনের অংশ হিসেবে বান্দরবান সরকারি মহিলা কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে।

রোববার (৭ মার্চ) সকালে বান্দরবান সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

 

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার রতন কুমার অধিকারী, বান্দরবান সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর প্রদীপ বড়ুয়াসহ বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা, সরকারি মহিলা কলেজের শিক্ষক-শিক্ষীকা এবং শিক্ষার্থীরা।

উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাধারণ দক্ষতার কারণে বাঙালি জাতি স্বাধীনতা লাভ করেছে।  

এসময় মন্ত্রী আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি রক্ষার্থে এবং ভবিষ্যৎ প্রজন্মকে সঠিক ইতিহাস জানাতে আগামীতেও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং গুরুত্বপূর্ণ পয়েন্টে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।