ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ দুর্ঘটনা কবলিত ট্রাক।

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শাহজাহান (৩৫) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই ট্রাকের দুই জন হেলপার।

রোববার (৭ মার্চ) সকাল ৭টার দিকে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের রাজাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শাহজাহান নারায়নগঞ্জ জেলার বাসিন্দা।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা সার বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮ ০৫৬৭) ও বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাক (চট্টগ্রাম মেট্টো ট ১১- ৫১ ৮৭) রাজাপুর এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাথর বোঝাই ট্রাকের চালক ঘটনাস্থলেই নিহত হন। মহাসড়কে ঘন কুয়াশা এবং পাথর বোঝাই ট্রাকটি চালকের পরিবর্তে হেলপারকে দিয়ে চালানোর কারণে এ দুর্ঘটনাটি ঘটে বলে ফায়ার সার্ভিসের সদস্যরা জানিয়েছেন।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা রতন হোসেন বাংলানিউজকে বলেন, সংর্ঘষে দুইটি ট্রাকের সম্মুখ ভাগ দুমড়ে মুচড়ে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা ট্রাকের সম্মুখ ভাগ কেটে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনার কারণে মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।