ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
লালপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত  প্রতীকী ছবি

নাটোর: নাটোরের লালপুরে শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় মো. শাহিন কবির (৪০) নামে বেসরকারি সংস্থার (এনজিও) এক কর্মী নিহত হয়েছেন।

রোববার (০৭ মার্চ) সকাল ৭টার দিকে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের দক্ষিণ লালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শাহিন কবির বগুড়ার ধুনট উপজেলার বেরিলাবাড়ি গ্রামের মো. জমসেদ আলীর ছেলে। তিনি রাজশাহীর পবা উপজেলায় বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকে মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন।  

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সকালে ব্র্যাক কর্মী শাহিন কবির মোটরসাইকেলে করে কর্মস্থল রাজশাহীর পবা এলাকায় যাচ্ছিলেন। পথে লালপুর-ঈশ্বরদী সড়কের দক্ষিণ লালপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।