ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনোহরদীতে ড্রাম ট্রাকের চাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
মনোহরদীতে ড্রাম ট্রাকের চাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে ড্রাম ট্রাকের চাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩ জন হয়েছে। শনিবার (৬ মার্চ) সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলেয়া বেগম মারা যান।

এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ জনে।

এর আগে শনিবার সকালে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের উপজেলার কোনাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার বুড্ডা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মামুন (৩০)। তিনি মনোহরদী বাসস্ট্যান্ডে মাছের ব্যবসা করতেন। অপরজন নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী আছিয়া বেগম (৬০) এবং এবং নরসিংদী সদর উপজেলার সাটিরপাড়া এলাকার আলেয়া বেগম (৬০)।

এ ঘটনায় আলামীন (৪০) এবং শহিদুল ইসলাম (৫০) নামে অপর দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে মাটি ভর্তি একটি ড্রাম ট্রাক মনোহরদী থেকে বেপরোয়া গতিতে চালাকচরের দিকে যাচ্ছিল। ড্রাম ট্রাকটি কোণাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মামুন মারা যায় এবং অপর চার যাত্রী গুরুতর আহত হয়। এ সময় পথচারীরা আহতদের উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে দায়িত্বরত চিকিৎসক আছিয়াকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় আলেয়া বেগমের মৃত্যু হয়। আহত দুজন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিছুর রহমান বলেন, দুর্ঘটনার পর ঘাতক ড্রাম ট্রাকটি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে গেছে। তবে ট্রাকটি শনাক্ত করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০১৩২ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।