ঢাকা, রবিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

জাতীয়

বৈদ্যুতিক মশা মারার ব্যাট থেকে লাগা আগুনে মা মেয়ে দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
বৈদ্যুতিক মশা মারার ব্যাট থেকে লাগা আগুনে মা মেয়ে দগ্ধ

ঢাকা: ফেনীতে বাসায় বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মা মেয়েকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার (৬ মার্চ) ভোরে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়ে।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, মেহেরুন্নেছার (৩৮) শরীরে ৪৬ শতাংশ ও মেয়ে হাফসার (১৫) ২৭ শতাংশ দগ্ধ হয়েছে। তাদেরকে ইনস্টিটিউটের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে। তাদের দুই জনেরই শ্বাসনালী পুড়ে গেছে। তবে এখন পর্যন্ত তাদের অবস্থা আশঙ্কাজনক। মেহেরুন্নেছার বড় মেয়ে ফারাহ ইসলামের (১৮) হাতে ২-৩ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছ।

এদিকে দগ্ধ হাফসার ফুপাতো ভাই আরিফুর রহমান বাংলানিউজকে জানান, হাফসার বাবা মাহবুবুল ইসলাম আরব আমিরাতে থাকেন। ফেনী শহরের ছয় তলা বাড়ির পাঁচ তলাতে মা ও দুই মেয়ে ভাড়া থাকতেন। হাফসা স্থানীয় হলিক্রিসেন্ট স্কুলে ও ফারাহ এবার উচ্চ মাধ্যমিক পাশ করেছে। তাদের মা মেহেরুন্নেছা একজন গৃহিণী।

তিনি বলেন, শুক্রবার (৫ মার্চ) দিনগত রাতে হয়তো বাসার গ্যাসের চুলা চালু ছিলো। সেখান থেকে গ্যাস লিক করার পর রাতে যখন তারা মশা মারতে ইলেক্ট্রিক মশা মারার ব্যাট চালু করে তখন সেখান থেকে স্পার্ক হয়ে বিস্ফোরণ ঘটে। আর এতেই তারা তিন জন দগ্ধ হন।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa