ঢাকা, রবিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

জাতীয়

ঢাকায় ৩৫ জুয়াড়ি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
ঢাকায় ৩৫ জুয়াড়ি আটক

ঢাকা: রাজধানীর মতিঝিল, বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ৩৫ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।  

কেরানীগঞ্জ থেকে আটকরা হলেন- নূর ইসলাম (৪৪), মিলন মোল্লা (২৭), মিজানুর রহমান (৩৭), সাগর মিয়া (৩২), আব্দুল কুদ্দুছ (৩২), নাইম (৪৩), ইব্রাহীম (৩৩), মোকলেছ (৪৫), মামুন (২৪), শাকিল (৩০), বেলায়েত হোসেন বাপ্পি (৩২), রাসেল (২৮), লিটন (৪৫), আবুল হোসেন (৪২), আব্বাস (৩০), সাইদুল আকন্দ (৩০), ইলিয়াছ (২৭), রমজান (৩২), আব্দুল খালেক (৩২), বিল্লাল হোসেন (৪০), আবুল কালাম আজাদ (৪২) ও জনি (৩২)।

বংশাল থেকে আটকরা হলেন-পাপন হোসেন (২৮), শহীদ (৩৫), সাগর (২০), ফাহিম (২০), মিরাজ (২০), শাওন (২০) ও রনি (৩৬)।

মতিঝিল থেকে আটকরা হলেন- কবির হোসেন (৩৭), নুরুজ্জামান (৪৫), আব্দুল আজিজ (৪৭), হামিদুর রহমান (৩৭), আবুল হোসেন (৫৯) ও আ. সাত্তার (৫৮)।

শুক্রবার (৫ মার্চ) রাতে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পূর্ব চড়াইল রোড গোলাম বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ২২ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫৫) খেলার কার্ড (তাস), ১৫ টি মোবাইল ফোন ও ১৫ হাজার ৩৩০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া এই দিন বিকাল ৩টার দিকে র‌্যাব-১০ এর একই দল রাজধানী বংশাল থানার নয়াবাজার ৮৮ হাজী আব্দুল্লাহ সরকার লেন এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় সাত জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০২ পিস জুয়া খেলার কার্ড (তাস), সাতটি মোবাইল ফোন ও নগদ ৮ হাজার ৭৮০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও বৃহস্পতিবার দিনগত রাতে র‌্যাব-১০ এর আর একটি দল রাজধানী মতিঝিল থানার কমলাপুর বাজার রোড এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৬ জন জুয়াড়িকে আটক হয়। এসময় তাদের কাছ থেকে ১৫০ পিস জুয়া খেলার কার্ড(তাস), আটটি মোবাইল ফোন ও ২৩ হাজার ১০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে নিজেদের সর্বস্ব হারাচ্ছিল। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭১৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
এমএমআই/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa