ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারিকেল পাড়তে উঠে গাছেই প্রাণ হারালেন বৃদ্ধ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
নারিকেল পাড়তে উঠে গাছেই প্রাণ হারালেন বৃদ্ধ!

চাঁদপুর: গাছের মাথায় উঠে সেখানেই প্রাণ হারালেন বৃদ্ধ দুলাল মল্লিক (৬০)। নারিকেল পাড়ার জন্য গাছে উঠে আর নামতে পারেননি তিনি।

প্রায় দুই ঘণ্টা পর গাছ থেকে নামিয়ে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।  

বুধবার (০৩ মার্চ) সকালে ঘটনাটি ঘটে চাঁদপুরের হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ি গ্রামের মল্লিকবাড়িতে। তিনি এ বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে।

প্রত্যক্ষদর্শী মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল লতিফ মাস্টারের ছেলে আহসান হাবীব জানান, সকালে নারিকেল গাছে নারিকেল পাড়তে গাছে ওঠেন দুল্লাল মল্লিক। গাছের চূড়ায় উঠে হঠাৎ করে তিনি নিস্তব্ধ হয়ে ডালের মধ্যে পড়ে থাকেন। নিচ থেকে তার নাতি দেখে চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে আসে। এরপর এক এক করে চারদিক থেকে লোকজন জড়ো হতে শুরু করে। সকাল সাড়ে ১০টার দিকে রশি দিয়ে গাছের মাথা থেকে তাকে নামিয়ে হাজীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বাংলানিউজকে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। তবে এটি একটি স্বাভাবিক মৃত্যু।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।