ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক দুটি অভিযানে নিষিদ্ধ ঔষধসহ ৩ কালোবাজারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মার্চ ২, ২০২১
রাজধানীতে পৃথক দুটি অভিযানে নিষিদ্ধ ঔষধসহ ৩ কালোবাজারি গ্রেফতার জব্দ করা ঔষধ।

ঢাকা: রাজধানীর কোতয়ালী ও বংশাল থানা এলাকায় পৃথক দুইটি অভিযানে ৪৯ হাজার ২৭১ পিস নিষিদ্ধ (সরকারি ও বিদেশি) ঔষধসহ তিন জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।

মঙ্গলবার (২ মার্চ) বিকাল র‍্যাব-১০ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. শাহীনুর চৌধুরী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- অনুপ দত্ত নিপ্পন (৩৫), নিত্তানন্দ সাহা ওরফে নারায়ন (৪০) ও মো. ফজলুল হক (৪৫)। এসময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন ও নগদ এক লাখ ২৪ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।

তিনি জানান, সোমবার রাতে র‌্যাব-১০ এর একটি টিম রাজধানী কোতয়ালী থানাধীন মিটফোর্ড রোড শোয়েব মার্কেট ও বংশাল থানাধীন মিটফোর্ড মেডিসিন মার্কেট এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে নিষিদ্ধ ঔষধসহ কালোবাজারি চক্রের তিন জনকে গ্রেফতার করা হয়। অভিযানে ৪৯ হাজার ২৭১ পিস বিক্রয় নিষিদ্ধ সরকারি ও বিদেশি ঔষধ জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১৮ লাখ টাকা।

তিনি জানান, গ্রেফতার আসামিরা দীর্ঘদিন ধরেই ঔষধ কালোবাজারি করে আসছিলো। বিক্রয় নিষিদ্ধ এসব ঔষধ ঢাকাসহ আশপাশের বিভিন্ন স্থানে দোকানে বিক্রি ও সরবরাহ করে আসছিলো।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।