ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভোলায় বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, মার্চ ২, ২০২১
ভোলায় বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

ভোলা: ভোলায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।  

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে শহরের বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের মধ্যে এ সামগ্রী বিতরণ করে রোটারী ক্লাব অব স্কাইলাইন ঢাকা।

 ক্লাবের সভাপতি খাদিজা আকতার স্বপ্নার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন- অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য দেন ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন।  

স্বাগত বক্তব্য দেন বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক জহিরুল হক কবির।  

এছাড়াও বক্তব্য দেন- প্রবীণ সাংবাদিক এমএ তাহের, পূর্ব ইলিশা ইউপি চেয়ারম্যান হাসনাইন আহমেদ, প্রভাষক রেহানা ফেরদৌস, আবৃত্তি শিল্পী শারমিন জাহান শ্যামলি প্রমুখ।

বক্তারা বলেন, বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের মধ্যেও অনেক প্রতিভা রয়েছে। তাদের সঙ্গে মানবিক আচরণ করতে হবে। তাদের অবহেলা করা যাবে না। তাদের দিকে লক্ষ্য রাখতে হবে এবং বিশেষ যত্ন নিতে হবে। এরা পরিবারের বোঝা নয়, এরাই একদিন হবে পরিবারের অন্যতম সচ্ছল ব্যক্তি।

অনুষ্ঠানে রোটারী ক্লাব অব স্কাইলাইন ঢাকা স্কুলের শতাধিক শিশুকে স্কুল ব্যাগ, খাতা-কলম, রং পেন্সিল দেওয়া হয়। একইসঙ্গে শিক্ষার্থীদের জন্য একটি স্কুল ভ্যান দেওয়া হয়।

এর আগেও রোটারি ক্লাব অব স্কাইলাইন ঢাকা করোনাকালীন মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার, ক্ষতিগ্রস্তদের মধ্যে মাছের পোনা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ করে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।