ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

জাতীয়

রাজধানীতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, মার্চ ১, ২০২১
রাজধানীতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু 

ঢাকা: রাজধানীর কদমতলীর দক্ষিণ দনিয়ায় একটি বাসায় ফারজানা আক্তার মীম (১০) নামে এক স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে অচেতন অবস্থায় স্বজনরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর গ্রামের ওয়াহিদ গাজির মেয়ে মীম পরিবারের সঙ্গে দক্ষিণ দনিয়ায় থাকতো। মুরাদপুরে একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়তো সে।

মীমের বাবা ওয়াহিদ গাজী জানান, তিনি এশার নামাজ পড়তে মসজিদে ছিলেন। আর মীমের মা ও বড় ভাইও বাসার বাইরে ছিলেন। পাশের বাসার এক মেয়ের সঙ্গে নিজেদের বাসাতেই খেলছিল মীম। এর কিছুক্ষণ পর পাশের বাসার ভাড়াটিয়াদের মাধ্যমে খবর পেয়ে বাসায় গিয়ে দেখেন মীমকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়েছে। এরপর সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ওয়াহিদ গাজী বলেন, বাসায় বিছানার উপর বসে খেলার সময় তার গলার ওড়নার একপাশ সিলিং ফ্যানের সঙ্গে আটকে যায়। এতে তার গলায় ফাঁস লাগে বলে মীমের সঙ্গে খেলা করা মেয়েটির কাছে শুনতে পেরেছি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহত ছাত্রীর স্বজনরা দাবি করেন গলায় ফাঁস লেগে সে মারা গেছে, বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, মার্চ ০১, ২০২১
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa