ঢাকা, রবিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

জাতীয়

জয়পুরহাটে মেয়র ও কাউন্সিলর পদে যারা নির্বাচিত হলেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
জয়পুরহাটে মেয়র ও কাউন্সিলর পদে যারা নির্বাচিত হলেন

জয়পুরহাট: জয়পুরহাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তাক নৌকা প্রতীকে দ্বিতীয়বারের মতো আবারো নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ২৪ হাজার ৪৯০ ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী অধ্যক্ষ শামসুল হক ধানের শীষে পেয়েছেন ৪ হাজার ১৬১ ভোট।

এছাড়া এ নির্বাচনে ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রার্থী জহুরুল ইসলাম হাত পাখা মার্কায় পেয়েছেন ৪১২ ভোট, স্বতন্ত্র প্রার্থী হাসিবুল আলম লিটন জগ মার্কায় পেয়েছে ১ হাজার ৫২৫ ভোট এবং অপর স্বতন্ত্র প্রার্থী দেওয়ান বেদারুল ইসলাম বেদীন নারিকেল গাছ মার্কায় পেয়েছেন ৫৫৮ ভোট।

রোববার (২৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টার দিকে বেসরকারিভাবে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার শহিদুল ইসলাম।  

এছাড়া এ নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে ওলিউজ্জামান বাপ্পি, শাহেদুল আহসান সোহেল, জাকির হোসেন মোল্লা, সেলিমুর রহমান বাবুল, ইকবাল হোসেন সাবু, মামুনূর রশিদ মামুন, মতিয়ার রহমান বাবু, নূর ই আলম সিদ্দিকি ও হায়দার আলী পলাশ।

এছাড়াও সংরক্ষিত মহিলা আসনে নির্বাচিত হয়েছেন যথাক্রমে ঝর্ণা বেগম, পাপিয়া ও মুন্নুজান বিবি।  

উল্লেখ্য, এ পৌরসভায় আওয়ামী লীগ-বিএনপিসহ ৫ মেয়র প্রার্থী, ৭০ জন সাধারণ ও ১৬ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী অংশ নেন। ২২টি কেন্দ্রে মোট ৫২ হাজার ৪৭৩ জন ভোটার ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa