ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে বাসের হেলপার-সুপারভাইজার আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে বাসের হেলপার-সুপারভাইজার আটক

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় চলন্ত বাসে কলেজছাত্রী যাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে বাসটির সুপারভাইজার ও হেলপারকে আটক করেছে পুলিশ। স্থানীয় লোকজন এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নবীগঞ্জের ওসমানী রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। এরা হলেন- হবিগঞ্জের আজমিরীগঞ্জ থেকে ঢাকাগামী লাকী পরিবহনের হেলপার ইব্রাহিম খলিল ও বাসটির সুপারভাইজার রতন সূত্রধর।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ বাংলানিউজকে জানায়, শনিবার (২৭ ফেব্রুয়ারি) হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের স্নাতক পড়ুয়া এক ছাত্রী লাকী পরিবহনের বাসে করে হবিগঞ্জ থেকে নবীগঞ্জ যাচ্ছিলেন। পথে চলন্ত বাসেই হেলপার খলিল ও সুপারভাইজার রতন মেয়েটিকে উত্ত্যক্ত করে। বাস থেকে নেমে কলেজছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়।

এরপর রোববার পুনরায় একই রোডে যাওয়ার সময় স্থানীয় লোকজন বাসিটিকে থামিয়ে অভিযুক্ত দুই জনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আটক খলিল নরসিংদী ও রতন মুন্সিগঞ্জের বাসিন্দা।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বাংলানিউজকে জানিয়েছেন, স্থানীয় লোকজন বাসটির সুপারভাইজার ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। ছাত্রীকে উত্ত্যক্ত করার ঘটনা উল্লেখ করে তারা একটি লিখিত অভিযোগও দায়ের করেছেন। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।