ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে ৩৩ বছর পার করলো শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
গোপালগঞ্জে ৩৩ বছর পার করলো শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ

গোপালগঞ্জ: শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির নেতারা। এছাড়া এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় সংগঠনের মহাসচিব মাহামুদ উস সামাদ চৌধুরী এমপির নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানানো হয়।  

পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় সংগঠনের সাংগঠনিক সচিব কে এম শহিদুল্লাহ, জেলা কমিটির সভাপতি শিকদার সুমন, সাধারণ সম্পাদক শিমুল হাসানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এরপর গোপালগঞ্জ, খুলনা ও নড়াইল জেলা কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

পরে উপজেলা পরিষদ মাঠে আলোচনা সভা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। আলোচনা সভার উদ্বোধন করেন সংগঠনের সাংগঠনিক সচিব কে এম শহিদুল্লাহ। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহাসচিব মাহামুদ উস সামাদ চৌধুরী এমপি। জেলা কমিটির সভাপতি শিকদার সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, আয়োজক সংগঠনের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান পলাশ, দপ্তর সম্পাদক আসাদুল হক, জেলার সাধারণ সম্পাদক শিমুল হাসান বক্তব্য দেন। পরে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া অতিথিদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।