ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আফতাবনগরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্ব, যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
আফতাবনগরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্ব,  যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর আফতাবনগরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের দ্বন্দ্বের হামলায় কাজল গাজী (২২) নামে এক যুবক মারা গেছেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এর আগে সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় রাজধানীর আফতাবনগরে কাজল হামলার শিকার হন। এরপর মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে এ হামলার ঘটনায় কাজলের বাবা বাদী বাড্ডা থানায় একটি মামলা দায়ের করেন। কাজল গুলশান কমার্স কলেজের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, সোমবার (২২ ফেব্রুয়ারি) আফতাবনগরে আড্ডার মোড়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সিনিয়র-জুনিয়র দুই গ্রুপের কথা-কাটাকাটির একপর্যায়ে দ্বন্দ্বে জড়ান কাজল। সোমবার সন্ধ্যায় দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। কথিত গ্যাংস্টার গ্রুপের প্রধান ইমন, রাব্বি, সাগর, পাপ্পু রড ও লাঠি দিয়ে কাজলের ওপর হামলা করেন। এতে কাজল গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কাজল।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম বাংলানিউজকে বলেন, ক্রিকেট খেলায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে দুই গ্রুপের মারামারি ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

‘এক জুনিয়র ছেলে আরেক সিনিয়র ভাইকে তুমি বলে সম্বোধন করেছে। ’ এরপর দুই গ্রুপের দ্বন্দ্বের সূত্রপাত হয় বলেও জানান ওসি পারভেজ।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।