ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে সুগার মিলের তেল চুরির সঙ্গে জড়িত ট্রাক্টর চালকসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
নাটোরে সুগার মিলের তেল চুরির সঙ্গে জড়িত ট্রাক্টর চালকসহ আটক ৩

নাটোর: নাটোরের নর্থ বেঙ্গল সুগার মিলের তেল চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ট্রাক্টর চালক মনোয়ার হোসেন, হেলপার রানা হামিদ ও নাজমুল ইসলাম নামে তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)। এসময় তাদের কাছে থেকে কয়েকটি জারিকেনে রাখা ২১৫ লিটার চোরাই ডিজেলসহ তেল চুরির কাজে ব্যবহৃত উপকরণ জব্দ করা হয়।

 

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে, বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার দুর্গাপুর আখ ক্রয় কেন্দ্রের পাশে রাজাপুর-গোপালপুর রাস্তা থেকে তাদের চোরাই তেলসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতার চালক মনোয়ার হোসেন লালপুর উপজেলার শালেশ্বর গ্রামের মৃত সৈয়দ আহমেদের ছেলে, হেলপার রানা হামিদ একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে এবং নাজমুল ইসলাম বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর এলাকার মৃত রিফাজ উদ্দিনের ছেলে।
 
সিপিসি-২, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানা বাংলানিউজকে জানান, তারা নর্থবেঙ্গল সুগার মিলের তেল চুরি সঙ্গে জড়িত। তারা মিলের তেল চুরি করে মুদি ও ডিজেলের দোকানে বিক্রির জন্য মজুদ করে রাখে। পরে সময় সুযোগ বুঝে বিক্রি করে দেন। দীর্ঘদিন ধরে তারা এই কাজটি করতেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে দুর্গাপুর আখ ক্রয় কেন্দ্রের পাশে রাজাপুর-গোপালপুর রাস্তায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা তিনজনই তেল চুরির মূলহোতা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।