ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে মাদক প্রতিরোধে ব্যর্থতা নিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর ক্ষোভ

আল মামুন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০

নাটোর: মাদক দ্রব্যের ব্যবহার প্রতিরোধে ব্যর্থ হওয়ায় নাটোরের আইনশৃঙ্খলা বাহিনীর ওপর ক্ষোভ প্রকাশ করেছেন সদর আসনের সাংসদ এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার।

বুধবার দুপুরে নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা সভায় কয়েক জনপ্রতিনিধি ও জেলা আওয়ামী লীগ সভাপতি বিষয়টি নিয়ে প্রশ্ন তুললে প্রতিমন্ত্রী ক্ষোভ প্রকাশ করেন।


 
সভায় নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান সানাউল্লাহ নূর বাবু অসন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, ‘বড়াইগ্রাম উপজেলা পরিষদের পাশেই হেরোইন, ফেনসিডিলসহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি হচ্ছে। এছাড়া বনপাড়া পৌর এলাকার ১০টি স্থানে প্রকাশ্যে বিক্রি হচ্ছে মাদক। ’

নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল বলেন, ‘নাটোর পৌর এলাকাসহ সদর উপজেলার অসংখ্য স্থানে মাদক বিক্রি হচ্ছে। ’

উপজেলা চেয়ারম্যানদের পাশাপাশি জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাজেদুর রহমান খান জেলার মাদক দ্রব্যের ব্যবহার বেড়ে যাওয়ায় পুলিশের সমালোচনা করেন।

এছাড়া আরও কয়েকজন মাদক দ্রব্য প্রতিরোধে স্থানীয় প্রশাসনকে জোরালো ভূমিকা রাখার আহবান জানান।

এ সবের পরিপ্রেক্ষিতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ক্ষোভ প্রকাশ করে যে কোনো মূল্যে নাটোরে মাদকের প্রবেশ প্রতিরোধ করতে আইনশৃঙ্খলা রাকারী বাহিনীকে নির্দেশ দেন।

পাশাপাশি তিনি মাদক বিক্রেতাদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দেন।

সভায় উপস্থিত নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার নাসিরুল ইসলাম বাংলানিউজকে জানান, মাদক নিয়ন্ত্রণে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন।

নাটোরের জেলা প্রশাসক বাংলানিউজকে জানান, র‌্যাব ও পুলিশসহ জেলার বিভিন্ন সামাজিক সংগঠনকে নিয়ে মাদক বিরোধী অভিযানে নামা হবে।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।