ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরিশালে সড়ক দুর্ঘটনায় সিএনজিচালক নিহত, আহত ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
বরিশালে সড়ক দুর্ঘটনায় সিএনজিচালক নিহত, আহত ৮

বরিশাল: বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত থ্রি-হুইলার গাড়িরচালক নিহত হয়েছেন। পাশাপাশি উভয় দুর্ঘটনায় মোট ৮ জন আহত হয়েছে।

 
বুধবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে বরিশাল নগরের রুপাতলী ও বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

এরমধ্যে বরিশালের বাকেরগঞ্জে পিকআপভ্যান ও যাত্রীবাহী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজিচালক মো. রানা (২৯)  নিহত হয়েছেন। এই ঘটনায় সিএনজিতে থাকা একই পরিবারের তিন সদস্যও গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। বুধবার রাত ১০টার দিকে বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া বাজার সংলগ্ন কাঠেরঘর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত রানা বরিশাল নগরীর বিএম কলেজ রোড এলাকার বাসিন্দা।  

বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বাংলানিউজকে বলেন, পটুয়াখালী থেকে সিএনজি অটোরিকশাটি যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিলো এবং অপরদিক থেকে একটি পিকআপভ্যান পটুয়াখালীর দিকে যাচ্ছিলো। পথিমধ্যে কাঠেরঘর এলাকায় দুই যানের মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিটি উল্টে যায়। এরপর সিএনজিচালকসহ চারজনকে আহতাবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠালে সিএনজিচালককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এছাড়া সিএনজির যাত্রী একই পরিবারের তিনজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে, পিকআপ ও সিএনজি পুলিশ হেফাজতে নিয়েছে।  

এদিকে রাত পৌনে ৯টার দিকে বরিশাল নগরের রূপাতলী পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় মাইক্রোবাস ও বাসের মধ্যে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে পাঁচজন আহত হন বলে জানিয়েছেন দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) মো. সুলতান।
তিনি জানান, আহতদের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। যারা আহত হয়েছে তাদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। দুর্ঘটনার পর স্থানীয়রা দ্রুত উদ্ধার করে আহতদের হাসপাতালে পাঠায়। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।