ঢাকা, শনিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১, ০৪ রমজান ১৪৪২

জাতীয়

প্রধানমন্ত্রীর দেওয়া ঘরের পিলার ভাঙলো দুর্বৃত্তরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
প্রধানমন্ত্রীর দেওয়া ঘরের পিলার ভাঙলো দুর্বৃত্তরা প্রধানমন্ত্রীর দেওয়া ঘরের পিলার ভাঙলো দুর্বৃত্তরা

বরিশাল: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বরিশালে ভূমি ও গৃহহীনদের প্রধানমন্ত্রীর দেওয়া বেশকিছু নির্মাণাধীন ঘরের বারান্দার ৩৪টি ইটের পিলার ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় বানারীপাড়া থানায় একটি মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

 

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে পিলার ভাঙার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন বানারীপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা রিপন কুমার সাহা।

তিনি বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার মুল আসামিসহ সব অপরাধীদের গ্রেফতারে পুলিশ কাজ করে যাচ্ছে। অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে।

জানা গেছে, সোমবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতের কোন এক সময় বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের সাকরাল গ্রামে এ ঘটনা ঘটে। এই গ্রামে আশ্রয়ণ প্রকল্পের আওতায় মোট ৬৫টি ঘরের মধ্যে ৪৫টি ঘরের নির্মাণ কাজ শেষ হয়েছে। বাকি ঘরের মধ্যে ১৪/১৫টি নির্মাণাধীন ঘরের বারান্দার ৩৪টি পিলার ভেঙে দেন দুর্বৃত্তরা।  

এ ঘটনায় সোমবার রাতে স্থানীয় সোনাহার গ্রামের মৃত কাসেম কাজীর ছেলে মো. সুমন কাজীসহ (২৭) অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে বানারীপাড়া থানায় মামলা দায়ের করেন চাখার ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. বাদশা মিয়া। তবে এ মামলায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

আসামিদের গ্রেফতারের জন্যে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন।  

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa