ঢাকা, বৃহস্পতিবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

জাতীয়

সবুজবাগে মাদকবিক্রেতাদের হামলায় একই পরিবারের চারজন আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
সবুজবাগে মাদকবিক্রেতাদের হামলায় একই পরিবারের চারজন আহত

ঢাকা: রাজধানীর সবুজবাগের মাদারটেক এলাকায় মাদকবিক্রেতাদের হামলায় একই পরিবারের চারজন আহত হয়েছেন। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে মাদারটেক চৌরাস্তা মাছ বাজারের পাশে এ ঘটনা ঘটে।

তাদের ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- জহিরুল ইসলাম, তার ছেলে আরমান, শ্যালক জাহিদ ও ছোট ভাই রেজাউল করিম।

আহত জহিরুল বলেন, মাদারটেক চৌরাস্তা মাছ বাজারের পাশে একটি বাসায় আমরা থাকি। স্থানীয় বেশ কয়েকজন মাদকবিক্রেতার মধ্যে প্রতিদিন মারামারি হয়। মারামারি ও মাদক বিক্রিতে বাধা দেওয়ায় রাত সাড়ে ১০টার দিকে বাসার সামনে তারা আমাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। পরে আমার চিৎকার শুনে পরিবার লোকজন ছুটে এলে তাদেরও ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও লাঠিপেটা করেন। এতে আমরা দুই ভাইসহ একই পরিবারের চারজন আহত হয়েছি।  

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান জানান, আহতরা অভিযোগ করেন মাদকবিক্রেতাদের হামলায় তারা আহত হয়েছেন। এ চারজনের মধ্যে দুই ভাইয়ের মাথা ও শরীরের দুই-এক জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। বাকি দু'জনকে লাঠিপেটা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa