ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

দুই ভাটা মালিককে দুই লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
দুই ভাটা মালিককে দুই লাখ টাকা জরিমানা

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলায় অবৈধভাবে ইটভাটা পরিচালনা করায় পৃথক অভিযানে মেসার্স রাজধানী ব্রিকস ও মেসার্স এ এম এস ব্রিকস নামে দু’টি ইটভাটার মালিককে দুই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুর জেলা পরিবেশ অধিদপ্তর থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম ও ইবনে আল জায়েদ হোসেন এ দু’টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

চাঁদপুর জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক নাজিম হোসেন শেখ বাংলানিউজকে বলেন, ইট প্রস্তুত, ভাটা স্থাপন ও সংশোধন আইন, ২০১৯ লঙ্ঘনের দায়ে সদর উপজেলার পশ্চিম সকদীর মেসার্স রাজধানী ব্রিকস ও মৈশাদী এলাকার মেসার্স এ এম এস ব্রিকস নামে দু’টি প্রতিষ্ঠানের মালিককে দুই লাখ টাকা জরিমানা করা হয়। ইটভাটা মালিকদের বৈধভাবে ভাটা পরিচালনা করার নির্দেশনাও দেওয়া হয়।  

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক উত্তম কুমার, নমুনা সংগ্রহকারী মো. মোবারক হোসেন, পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং আনসার টিমের সদস্যরা।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa