ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

কালিয়াকৈরে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
কালিয়াকৈরে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কলাবাধা এলাকা থেকে ফাতেমা আক্তার (১২) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে নিজ বাড়ির পরিত্যক্ত ঘর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

ফাতেমা আক্তার উপজেলার কলাবাধা এলাকার মো. করিম মিয়ার মেয়ে। স্থানীয় হলি মডেল পাবলিক স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, ফাতেমাকে বাড়িতে রেখে বাবা করিম ও মা লিপি আক্তার দুইজনই সকালে কারখানায় কাজে চলে যায়। দুপুরে বাসায় ফিরে মেয়েকে নিয়ে একসঙ্গে খাবার খান এবং এরপর ফের তারা কাজে চলে যায়। বিকেলে বাড়ি ফিরে ফাতেমাকে খুঁজে পাওয়া পাচ্ছিলেন না। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে সন্ধ্যায় তাদের একটি পরিত্যক্ত ঘরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

কালিয়াকৈরের মৌচাক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হাসান উদৌলা জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa