ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

রংপুর: রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। এছাড়া দুর্ঘটনায় আহত একজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ও বিকেলে বদরগঞ্জ উপজেলায় দু’টি ও সিটি করপোরেশন এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে বদরগঞ্জ উপজেলায় তিন বন্ধু লাবু, মাসুম ও মামুন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পথে মধ্যপাড়া কঠিনশিলা সড়কের ঘৃলাই নদীর সেতুতে উঠলে বিপরীত দিক থেকে আসা কয়লাবহনকারী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে লাবু ও মাসুমের মৃত্যু হয়। নিহত লাবু বদরগঞ্জ পৌর এলাকার জামুবাড়ি ডাক্তারপাড়ার আনোয়ারুল ইসলামের ছেলে। মাসুম পকিহানা গ্রামের আজম আলীর ছেলে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ওসমানপুর গ্রামের রমজান আলীর ছেলে মামুনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাবিব বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া বদরগঞ্জ-রংপুর সড়কের পাকারমাথা নামক স্থানে ইটবোঝাই একটি পাওয়ার টিলারের সঙ্গে ট্রাকের সংঘর্ষে নয়ন মিয়া নামে একজন নিহত হয়েছেন। নয়ন বদরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের পাঁচ তেপথী গ্রামের শাহাজাদা মিয়ার ছেলে।

এদিকে, মঙ্গলবার বিকেলে রংপুর নগরীর নিসবেতগঞ্জ এলাকার শতরঞ্জি পল্লীর সামনে ট্রাকের ধাক্কায় রহমান (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের ঈশ্বরপুর মাঠের হাটের বাসিন্দা।

চন্দনপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করে কোতোয়ালি থানায় রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa