ঢাকা, বৃহস্পতিবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

জাতীয়

প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল প্রেমিকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল প্রেমিকের প্রেমিকের মরদেহ

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে প্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ হারিয়েছে সাইফুল ইসলাম (২৬) নামে এক যুবক। এসময় আহত হয়েছে প্রেমিকা নিতু (১৮)।

 

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় ঘোড়াশাল রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

সাইফুল ইসলাম নরসিংদীর শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। আহত নিতু সুনামগঞ্জ জেলার বাসিন্দা।  

রেলওয়ে পুলিশ ও স্টেশনের প্রত্যক্ষদর্শীরা জানায়, নিতু ও সাইফুল ইসলাম কালীগঞ্জের প্রাণ আরএফএল কোম্পানিতে চাকরি করতেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশন এলাকায় ঘুরতে আসেন তারা। প্রায় দেড় ঘণ্টা তারা এলাকায় ঘুরে বেড়ান। কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনটি বিকেল ৪টার দিকে ঘোড়াশাল ফ্লাগ রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় তারা দক্ষিণ পাশের রেললাইনে বসেছিলেন। এসময় তাদের মধ্যে মনোমালিন্য হলে নিতু ট্রেনের সামনে গিয়ে দাঁড়ায়। এমন পরিস্থিতি দেখে সাইফুল তাকে বাঁচাতে গিয়ে সজোরে ট্রেনের ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় নিতু। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক ইমায়েদুল জাহিদী বলেন, ট্রেনের ধাক্কায় মারা যাওয়ার খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে রেলওয়ে ফাঁড়িতে নিয়ে এসেছি। আর আহত নিতু ঘটনার পর থেকে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছে। তাকে তার ফ্যাক্টরির লোকদের তত্ত্বাবধায়নে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে সুস্থ হলে ঘটনার বিস্তারিত জানা যাবে। আর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa