ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

জাতীয়

ইকোপার্কের ২২৩ ধাপ সিঁড়িতে উঠতে গিয়ে প্রাণ গেল এক ব্যক্তির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
ইকোপার্কের ২২৩ ধাপ সিঁড়িতে উঠতে গিয়ে প্রাণ গেল এক ব্যক্তির প্রতীকী ছবি

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্কে ঘুরতে গিয়ে ২২৩ ধাপ সিঁড়ি বেয়ে উঁচু টিলায় ওঠার সময় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে দুলু পাগলা নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ওই ব্যক্তির বাড়ী নন্নী ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার নন্নী ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের মৃত জোরান আলীর ছোট ছেলে মো. দুলু মিয়া (৪৮) গত কয়েক বছর ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। এরপর থেকেই তিনি বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াতেন। ঘটনার দিন দুপুরে দুলু মিয়া মধুটিলা ইকোপার্কের ২২৩ ধাপ সিঁড়ি বেয়ে সবচেয়ে উঁচু পাহাড়ে ওঠার সময় তার মৃত্যু হয়। দুলু মিয়ার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। তিনি শারীরিক ভাবেও দুর্বল ছিলেন।  

বনবিভাগের মধুটিলা ফরেস্ট রেঞ্জ কর্মকর্তা আব্দুল করিম বাংলানিউজকে জানান, দুলু মিয়া নামে ওই ব্যক্তি পার্কের ২২৩ ধাপ সিঁড়ি বেয়ে ওঠার সময় হঠাৎ পড়ে যান। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু। তিনি মাঝে মধ্যেই পার্কে ঘুরতে আসতেন। এছাড়া তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন।

এ ব্যাপারে জানতে চাইলে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, মৃত লোকটি অসুস্থ ছিলেন। কোনো অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa