ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ৮

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ৮ বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর সিটিহাট এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জামান হোসেন (৩০) একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের আট যাত্রী।

 

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত জামান দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।  

আহতদের নাম জানা যায়নি। খবর পেয়ে রাজশাহী সদর ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর ওই ট্রাকচালক জামানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অন্যরা চিকিৎসা নিচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান বাংলানিউজকে বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টিকে সড়ক থেকে সরিয়ে নেওয়ার কাজ চলছে। ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছেন। নিহতের ঠিকানা জানার চেষ্টা চলছে। তার পরিবারের সন্ধান পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এসএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।