ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে নিখোঁজ হওয়ার দুইদিন পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
হাজীগঞ্জে নিখোঁজ হওয়ার দুইদিন পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার বাপ্পী মাহমুদ

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে নিখোঁজ হওয়ার দুই দিন পর পুকুর থেকে বাপ্পী মাহমুদ (৩৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে পৌর এলাকার ১১ নম্বর ওয়ার্ড রান্ধুনীমুড়া এলাকার বেপারীবাড়ীর পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আলামত হিসেবে ঘটনাস্থল থেকে পুলিশ বেশ কয়েক জোড়া জুতা উদ্ধার করেছে।  

বাপ্পী মাহমুদ হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী সেলিমের ছেলে এবং পৌর এলাকার বাসিন্দা। মৃত্যুর আগ পর্যন্ত বাবার ইটভাটা, এলপিজি গ্যাসের ব্যবসা দেখাশুনা করতেন বাপ্পী।

হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, ১৯ ফেব্রুয়ারি নিখোঁজ হয় বাপ্পী। এরপর ২০ ফেব্রুয়ারি সাধারণ ডায়েরি করা হয় পরিবারের পক্ষ থেকে। এরপর থেকে আত্মীয় স্বজনসহ পরিচিত সব জায়গায় খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। সোমবার সকাল ১১টার দিকে ওই পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি বাংলানিউজকে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আলামতসহ বাপ্পীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।