ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালুখালীতে নারীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
কালুখালীতে নারীকে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালী উপজেলায় মাঞ্জুয়ারা খাতুন (৪২) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের শ্রীপুর গ্রামের কাশমিয়া বিলের পাড় থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

মাঞ্জুয়ারা উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের শ্রীপুর গ্রামের মানিক মণ্ডলের মেয়ে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই নারীর দুটি বিয়ে হয়। প্রথম স্বামীর নাম বিল্লাল হোসেন। তিনি কোমড়পুর গ্রামের নজর আলীর ছেলে। তার দুটি ছেলে আছে। বছর দেড়েক আগে চরকুলটিয়া গ্রামের বাসিন্দা মকিম শেখের সঙ্গে তার আবার বিয়ে হয়। দ্বিতীয় বিয়েও টেকেনি তার। এরপর তিনি বড় ছেলের সঙ্গে থাকতেন। দুই দিন আগে পার্শ্ববর্তী মৌরাট ইউনিয়নের বাগদুলী গ্রামে বোনের বাড়িতে পাওনা টাকা আনতে যান মাঞ্জুয়ারা। রোববার বিকেলে বোনের বাড়ি থেকে নিজের বাড়ির উদ্দেশে রওনা দেন। কিন্তু রাতে তিনি বাড়ি ফেরেন নাই। সকালে বিলের পাড়ে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য জাহিদুল ইসলাম জানান, সেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে ওই স্থানটি খুব নির্জন। বিকেল বা সন্ধ্যায় ওই স্থানে সাধারণত কোনো নারী যায় না। তাছাড়া বোনের বাড়ি থেকে ওই নারীর বাড়িতে আসার জন্য এপথটিও ব্যবহার করা হয় না। তিনি স্বামী পরিত্যক্তা ছিলেন। বোনের বাড়ি থেকে নিয়ে আসা ডালের ব্যাগ মরদেহের পাশেই পাওয়া গেছে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, সকাল সাড়ে ৮টার দিকে মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad